খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

ফুলতলায় করোনা উপসর্গে কলেজ প্রভাষকের মৃত্যু

ফুলতলা প্রতিনিধি

সরকারি ফুলতলা মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর সাধারণ সম্পাদক আবুল বাশার মোল্যা (৫০) বুধবার (৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে করোনা উপসর্গ ও কিডনী রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২কন্যাসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

বুধবার বাদ আছর উত্তর ডুমুরিয়ার টোলনা গ্রামস্থ তার পৈত্রিক নিবাসের সামনে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুর সংবাদ শুনে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করতে উপস্থিত হন খুলনা জেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক কম. আনছার আলী মোল্যা, সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ সমীর কুমার ব্রক্ষ্ম, অধ্যক্ষ গাজী মারুফুল কবির, ইউপি চেয়ারম্যান মাওঃ সাইফুল হাসান খান, সাবেক ইউপি চেয়ারম্যান মাওঃ আবু জাফর, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কামরুজ্জামান, সহকারী অধ্যাপক নজরুল ইসলাম, প্রভাষক গৌতম কুন্ডু, শিক্ষক গোলাম সরোয়ার মোল্যা, আশরাফুল আলম, মুরাদ হুসাইন প্রমুখ।

উল্লেখ্য, প্রভাষক আবুল বাশার মোল্যা গত ২ জুলাই রাতে অসুস্থ অবস্থায় তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার অবনতি হলে ৫ জুলাই তাকে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!