খুলনা, বাংলাদেশ | ১৮ চৈত্র, ১৪২৯ | ১ এপ্রিল, ২০২৩

Breaking News

  দিনাজপুরের চিরিরবন্দরে মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু
  বাংলাদেশে বাণিজ্যিক ভিত্তিতে ভেনামি চিংড়ি চাষের অনুমতি দিয়েছে সরকার
  ফকিরহাটে পাথর বোঝাই ড্রাম ট্রাকের ধাক্কায় যুবক নিহত

প্যারিসে ফিরলেন মেসি, স্বাগত জানাল পিএসজি

ক্রীড়া প্রতিবেদক

কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছেন লিওনেল মেসি ও তার আর্জেন্টিনা। দেশে ফিরে আকাশি-সাদা জার্সির খেলোয়াড়রা উদযাপন করেছেন, পার্টি করেছেন। ওই উল্লাস-উদযাপন শেষ করে অধিকাংশ ফুটবলার ক্লাবে যোগ দিয়েছেন। বাকি ছিলেন আর্জেন্টিনার সেরা তারকা লিওনের মেসি। এবার তিনিও ফিরলেন ক্লাবের দায়িত্বে।

বুধবার সকালে প্যারিসে এসেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও দিয়ে পিএসজি কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। ভিডিও’র ক্যাপশনে পিএসজি লিখেছে ‘স্বাগত লিও’। এবার মাঠে নামার প্রস্তুতি শুরু করবেন তিনি। ফিটনেস নিয়ে কাজ করবেন। ৭ জানুয়ারি পিএসজি’র কোপা দে ফ্রান্সের ম্যাচ আছে। ওই ম্যাচে তার মাঠে ফেরার সম্ভাবনা একেবারেই কম।

তবে সংবাদ মাধ্যম জানিয়েছে, মেসি ১৬ জানুয়ারির লিগ ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন। এরপর রোনালদোর সৌদি আরবের ক্লাব আল নাসের ও সৌদির অন্য ক্লাব আল হিলাল-এর সমন্বয়ে গড়া দলের বিপক্ষে প্রীতি ম্যাচও খেলবেন। এছাড়া সংবাদ মাধ্যম দাবি করেছে, সুখবর দেওয়ার মনস্থির করেই প্যারিসে এসেছেন লিও।

পিএসজি’র সঙ্গে লিওনেল মেসির চুক্তি শেষ চলতি মৌসুম শেষেই। তবে তার চুক্তিতে শর্ত ছিল, মেসি যদি ভালো অনুভব করেন তাহলে চুক্তি নবায়ন করবেন। বিশ্বকাপের আগে ওই চুক্তি নবায়নের বিষয়ে কথা উঠলে মেসির এজেন্টের পক্ষ থেকে বলা হয়েছিল, বিশ্বকাপের আগে কোন সিদ্ধান্ত নিতে চান না লিও। বিশ্বকাপ শেষে পরিস্থিতি বুঝে ইউরোপের শীর্ষ লিগে খেলে যাবেন, নাকি অন্য কোথায় চলে যাবেন কিংবা অবসর নেবেন কিনা এসব বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

কাতারে বিশ্বকাপ জয়ের পর মেসি বলেছেন, তিনি জাতীয় দলে খেলে যেতে চান। জাতীয় দলকে আরও কিছুদিন ম্যাচ জিততে সহায়তা করতে চান। তিনি তরুণ খেলোয়াড়দের সঙ্গে সময়টা উপভোগ করছেন। জাতীয় দলে খেলে যাওয়ার ইচ্ছে থেকেই তিনি পিএসজি’র সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন বলে মনে করা হচ্ছে।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!