খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

পূজা উদযাপন পরিষদ পাইকগাছা পৌর শাখার নেতৃত্বে বাবুরাম-জগদীশ

পাইকগাছা প্রতিনিধি

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনার পাইকগাছা পৌরসভা শাকার দ্বি-বার্ষিক সম্মেলন শুক্রবার (১৭ জুন) সকালে উপজেলা পূজা উদযাপন পরিষদের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে বাবুরাম মন্ডল সভাপতি ও জগদীশ রায় সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সংগঠনের পৌর কমিটির আহবায়ক বাবুরাম মন্ডল’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও খুলনা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার কৃষ্ণপদ দাশ। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের জেলার সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ দত্ত।

বিশেষ অতিথি ছিলেন, জেলা সহ-সভাপতি এ্যাড. নিমাই চন্দ্র রায়, রণজিত কুমার ঘোষ ও চম্পক পাল, যুগ্ম সম্পাদক সাধন কুমার ভদ্র, বিমান সাহা, দপ্তর সম্পাদক এড. তমল কান্তি ঘোষ, কোষাধ্যক্ষ অজিত কুমার হালদার, পূজা বিষয়ক সম্পাদক রমেন্দ্র নাথ সরকার, সহ-আইন বিষয়ক সম্পাদক এড. চিত্ত রঞ্জন সরকার, জেলা সদস্য অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ ও অলোক মজুমদার, উপজেলা সভাপতি সমীরন সাধু, সাধারন সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা সাধারন সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন।

পূজা উদযাপন পরিষদের পৌর কমিটির সদস্য সচিব জগদীশ চন্দ্র রায় এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, কৃষ্ণ পদ মন্ডল, হেমেশ চন্দ্র মন্ডল, বি সরকার ও স্নেহেন্দু বিকাশ, দেবব্রত রায় দেবু, অখিল মন্ডল, গৌরাঙ্গ মন্ডল, মৃত্যুঞ্জয় সরদার, উজ্জ্বল মন্ডল, পিযুষ সাধু, কে ডি বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, দীপংকর মন্ডল, দীপংকর শীল, দীপক মন্ডল, ত্রিনাথ বাছাড়, কেষ্টপদ মন্ডল।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশন জেলা কমিটির সভাপতি কৃষ্ণপদ দাশ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রবীন্দ্রনাথ দত্ত এর পরিচালনায় সকলের সম্মতিক্রমে পৌর কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষণা করা হয় এবং আগামী ১০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনাও দেওয়া হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692