খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

পাঠকের ভালোবাসায় এগিয়ে যাবে ‘খুলনা গেজেট’

নিজস্ব প্রতিবেদক

দক্ষিণ-পশ্চিমাঞ্চল তথা দেশের পাঠকপ্রিয় ‘খুলনা গেজেট’ অনলাইন পোর্টালের প্রতিযোগিতার মধ্যে থেকেও সংবাদ ও সাংবাদিকতায় নতুন ধারা সৃষ্টি করেছে। দেশ ও জাতির যাপিত জীবন এবং পাঠকদের চিন্তা চেতনায় কিছুটা হলেও পরিবর্তন এনেছে। খুলনা গেজেট পাঠকের আস্থার গণমাধ্যম এবং বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনে সর্বদা কাজ করছে। সংবাদ প্রচারে সামাজিক দায়বদ্ধতা-নৈতিকতা চেতনার বাতিঘর হয়ে কাজ করছে খুলনা গেজেট।

আজ খুলনা গেজেট দ্বিতীয় বছরে পা রাখল। করোনাভাইরাসের আতঙ্ক আর টিকে থাকার লড়াইয়ের এই পৃথিবীর সংকটময় সময়ে আল্লাহর অশেষ রহমত, পাঠকের ভালবাসা, সম্পাদকের দৃঢ়তা আর জনগণের পক্ষে অবস্থান খুলনা গেজেটকে সর্বস্তরের পাঠকের মধ্যে করেছে সমাদৃত।

‘খুলনা গেজেট’র প্রথম জন্মদিনে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে আমাদের সব পাঠক, বন্ধু ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এক বছরে অনেক দুঃখ-বেদনা, আনন্দ-সফলতার মধ্যে আপনারা আমাদের সঙ্গে ছিলেন এবং আছেন। আমরা আশা করি, ভবিষ্যতেও আপনারা আমাদের সঙ্গে থাকবেন। পাঠকের অকৃত্রিম ভালোবাসা খুলনা গেজেটকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

এই করোনাকালে আমরা যাঁদের হারিয়েছি, তাঁদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। তাঁদের জন্য শোক প্রকাশ করছি। বিশেষ করে করোনার বিরুদ্ধে সম্মুখসারির যোদ্ধা চিকিৎসক, নার্স, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, সাংবাদিক, সরকারি কর্মকর্তাসহ সবার প্রতি। হারিয়েছি অনেক রাজনীতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে। তাঁদের সবার প্রতি আমাদের বিনীত শ্রদ্ধা।

আমরা বিশ্বাস করি করোনার এই বিপর্যয় কাটিয়ে আবারও সুদিন আসবে। আলোকিত দিন আসবে, খুলনা গেজেট সেই আলোকযাত্রায় আপনাদের পাশে থাকবে। সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে এবং বিনয়ের সঙ্গে।

বৈশ্বিক মহামারী কোভিড ১৯-এর কারণে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে ভাটা পড়েছে। বর্তমানে খুলনা অঞ্চলে করোনাভাইরাসের সংক্রমণ ঊর্দ্ধমুখী থাকায় বিশেষ কোন আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবার খুলনা গেজেট পরিবারের পক্ষ থেকে স্বল্প পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়েছে। আজ বিকেল পৌনে ৪ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল আলোচনা ও সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে দোয়া অনুষ্ঠান। এছাড়া খুলনা গেজেট অনলাইন পোর্টালে টানা এক সপ্তাহ থাকছে বর্ষপূর্তির বিশেষ আয়োজন।

করোনার প্রাদুর্ভাবের মধ্যেও খুলনা গেজেট এগিয়ে চলেছে নিজস্ব গতিতে। আমাদের এই চলায় যারা সহায়তা করেছেন সেই পাঠক, বিজ্ঞাপনদাতা, লেখক ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন। অতীতের মতো আগামী দিনগুলোতেও ‘খুলনা গেজেট’র পাশে থাকবেন সে প্রত্যাশা রইলো।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!