খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

পদ্মা সেতু শেখ হাসিনার নেতৃত্বে বাঙালির অর্থনৈতিক মুক্তির পাশাপাশি অনন্য অর্জন

নিজস্ব প্রতিবেদক

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু ক্ষুধা-দারিদ্র ও অর্থনৈতিক যে মুক্তির স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় নিজস্ব অর্থায়নে তৈরী হয়েছে আমাদের স্বপ্নের পদ্মা সেতু, যা আগামী ২৫জুন শুভ উদ্বোধন করবেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু বাঙালির ইতিহাসে একটি মাইলফলক। পদ্মা সেতু শেখ হাসিনার নেতৃত্বে বাঙালির অর্থনৈতিক মুক্তির পাশাপাশি অনন্য অর্জন। শুধু পদ্মা সেতু নয়, ইতিমধ্যে বর্তমান সরকারের ১০টি মেগা প্রকল্প সমাপ্তির পথে, যার সুফল জনগণ ভোগ করবে। তিনি আরো বলেন, আগামীকাল ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী।

এই প্রতিষ্ঠা বার্ষিকী পালনের মধ্যে দিয়ে আমাদের আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। আগামী নির্বাচন হবে উন্নত ও সমৃদ্ধির বাংলাদেশ বিনির্মাণের লক্ষে। কাজেই আগামী নির্বাচনে বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ও কাঁঠালবাড়ী বিশাল জনসভা সফল করার লক্ষে এসময়ে তিনি সদর থানার নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি দিকনির্দেশনা প্রদান করেন।

বুধবার সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ও কাঁঠালবাড়ী বিশাল জনসভা সফল করার লক্ষে সদর থানা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম।

সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শ্যামল সিংহ রায়, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা অধ্যা. আলমগীর কবির, শেখ ফারুক হাসান হিটলু, হাফেজ মো. শামীম, মাহবুবুল আলম বাবলু মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন, এ্যাড. এ কে এম শাহজাহান কচি, রনজিত কুমার ঘোষ, মীর বরকত আলী, এ্যাড. এনামুল হক, এ্যাড. তারিক মাহমুদ তারা, এ্যাড. রাবেয়া ওয়ালী করবী, আইরিন চৌধুরী নীপা, আব্দুল হাই পলাশ, বাদল সরদার বাবুল, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, এ্যাড. মো. ফারুক হোসেন, মইনুল ইসলাম নাসির, মো. সেলিম মুন্সি, নজরুল ইসলাম তালুকদার, এ্যাড. শামীম মোশাররফ, শেখ এশারুল হক, আতাউর রহমান শিকদার রাজু, ফয়েজুল ইসলাম টিটো, ওহিদুল ইসলাম পলাশ, মো. সিহাব উদ্দিন, এ্যাড. সাজ্জাত আলী, নাসরিন ইসলাম তন্দ্রা, ফেরদৌস আলম রিতা, রেখা খানম, শিউলি বিশ্বাস, মো. শহীদুল হাসান, মাসুদ হাসান সোহান, মাহমুদুর রহমান রাজেস সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692