খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৮ | ১৬ জানুয়ারি, ২০২২

Breaking News

  করোনার সংক্রমণ বাড়লেও এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত হয়নি : শিক্ষামন্ত্রী
  করোনার কারণে দুই সপ্তাহ পিছিয়ে ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু অমর একুশে গ্রন্থমেলা

নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, তিনজনের যাবজ্জীবন

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার ভবানীপুর গ্রামে মফি শেখ (২৮) হত্যা মামলায় আসামী মোঃ জামিনুর রহমান মোল্লাকে মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা জারিমানা, অপর তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড, ৫০ হাজার টাকা করে জারিমানা, অনাদায়ে আরো ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত আসামিরা সকলে আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানাগেছে, এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে ২০১৬ সালের ১৮ জুলাই দুপুরে নড়াইলের ভবানীপুর গ্রামের কৃষক মফি শেখ তার শিশুপুত্রকে নিয়ে স্কুল থেকে উপবৃত্তির টাকা তুলে বাইসাইকেলযোগে বাড়িতে ফেরার পথে এলাকার মাথাভাঙ্গা নামক একটি সেতুর ওপর পৌছালে আসামিরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় মফি শেখকে নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী রেক্সোনা খাতুন ৬ জনকে আসামী করে নড়াইল সদর থানায় মামলা করেন। মামলায় ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে এই রায় দেয়া হয়েছে।

নড়াইলের অতিরিক্ত পিপি এ্যাডঃ নুর মোহাম্মদ বলেন, আসামীদের মধ্যে নড়াইল সদর উপজেলার ভবানীপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে মোঃ জামিনুর রহমান মোল্লাকে মৃত্যুদন্ড। এছাড়া লুৎফর রহমানের অপর সন্তান মোঃ সাদ্দাম হোসেন শুভ, একই এলাকার মোকছেদ মোল্যার ছেলে মোঃ সহিদ মোল্যা ও ছাকেম মোল্যার ছেলে সাত্তার মোল্যাকে যাবজ্জীবন কারাদন্ড, ৫০ হাজার টাকা করে জারিমানা, অনাদায়ে আরো ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর দুই আসামী আবেনুর খাতুন ও সাখায়েত হোসেন কে বেকসুর খালাস দেওয়া হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692