খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দল ও ধর্মের ভিত্তিতে দেশে কোনো বৈষম্য চায় না জামায়াত
  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার

নড়াইল প্রতিনিধি

গত চার দিনে নড়াইলে ব্যস্ত সময় পার করেছেন জাতীয় সংসদের মাননীয় হুইপ নড়াইল- ২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি। বুধবার (১ মে) দুপুরের কাঠফাটা রোদের ভেতর নেমে পড়েন মধুমতির পানিতে। তীব্র গরমে মানুষ যখন ওষ্ঠাগত একটু প্রশান্তির আশায় দিকবিদিক ছোটাছুটি করছেন ঠিক তখনই বাংলাদেশ ক্রিকেটের সাবেক এই কাপ্তান নড়াইলের সেই ছোট্ট কৌশিক (ডাক নাম) বন্ধুবান্ধব নিয়ে নড়াইলের মধুমতি নদীতে গিয়ে ইচ্ছা মত কাদা ছোড়াছুড়ি, কাদা মাখামাখি, ডুবিয়ে মাছ ধরা ও পানিতে ফুটবল খেলায় মেতে ছিলেন ঘন্টাখানেক।

সেই ছোট্রবেলার দুরন্তপনায় মেতে ছিলেন ঘন্টা ব্যাপী মধুমতি নদীর পানিতে। ছেলেবেলায় যখন চিত্রা মধুমতি নদীতে গোসল করতেন তখন ছিল না কোন জ্বর ঠান্ডা কাশির ভয়ডর ঠিক তেমনি আজও নাই জ্বর ঠান্ডা কাশির ভয়ডর। বন্ধুদের সঙ্গে ইচ্ছেমতো পানিতে ডুবে লুকোচুরি, ডুব সাঁতার কেটেছে। পণ করেছিল চোখ লাল না হওয়া পর্যন্ত পানিতেই থাকার।

এ ব্যাপারে মাশরাফি বিন মোর্তজা বলেন, জীবনে কখনো ভয়-ডর করিনি, জ্বর ঠান্ডা কাশি হলে হবে তাই বলে মধুমতি নদীতে গোসল করব না? আমি সবসময় বন্ধুবান্ধব নিয়ে আড্ডা দিতে ভালোবাসি তারই অংশ হিসেবে আজ সবাই মিলে বাড়ির পাশে মধুমতি নদীতে গোসল করেছি, ভালোই লেগেছে এটা আমি প্রতিনিয়তই করি যখন সময় পাই তখনই চিত্রা মধুমতিতে নেমে পড়ি।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!