খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী এড. সাবিহা করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতি‌বেদক

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা নগর কমিটির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী এড. সৈয়দা সাবিহা দ্বিতীয় দফা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিএনপি নেতা নিজেই তার ফেসবুকে এ তথ্য নিশ্চিত করে স্ত্রী ও তার পরিবারের সুরক্ষার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করতে সকলের কাছে অনুরোধ জানিয়েছেন।

এড. সৈয়দা সাবিহা বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন। এর আগে গত বছর তিনি প্রথম দফা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

এদিকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী এড. সৈয়দা সাবিহা খাতুনের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন এড. সাবিহা খাতুন একজন সৎ জীবনযাপনে অভ্যস্ত মানুষ, ধর্মীয় অনুশাসন কঠোরভাবে অনুসরণকারী, পরোপকারী এবং দানশীল মানুষ হিসেবে সকলের কাছে ভীষণ শ্রদ্ধার। সাম্প্রতিক সময়ে করোনা রোগীদের সহায়তায় খুলনা মহানগর বিএনপি পরিচালিত করোনা হেল্প সেন্টারে এবং লকডাউনে অসহায় হয়ে পড়া মানুষের খাদ্য সহায়তা কর্মসূচীতেও তিনি নিজে এবং আত্মীয় স্বজন ও বন্ধুদের কাছ থেকে উল্লেখযোগ্য পরিমাণ অর্থ সংগ্রহ করে প্রদান করেছেন। বিএনপি নেতৃবৃন্দ সৈয়দা সাবিহা খাতুন ও তার পরিবারের সুরক্ষার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করেছেন একই সাথে সকলের দোয়া কামনা করেছেন।

বিবৃতিদাতারা হলেন, খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।

খুলনা গেজেট/ এএ/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!