খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  দেশের ডলার মার্কেটের অস্থিরতা কাটাতে সব এক্সচেঞ্জ হাউজে ডলার বিক্রি হবে এক রেটে
  হামলা ভাংচুর সংঘ‌র্ষের পর খুলনায় বিএন‌পির সমা‌বেশ পন্ড, পু‌লি‌শের অবস্থান : আহত বেশ ক‌য়েকজন
  বিদেশে পাচার হওয়া অর্থের সঠিক তথ্য নেই সরকারের কাছে, তবে পাচার হওয়া অর্থ দেশে ফেরত আনার প্রক্রিয়া চলছে : অর্থমন্ত্রী
  খুলনার খানজাহান আলী সেতু বাইপাস সড়কের জিরো পয়েন্ট এলাকায় ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পথচারী নিহত
  ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল কর্মীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া, ১০-১৫ জন আহতের অভিযোগ

নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী এড. সাবিহা করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতি‌বেদক

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা নগর কমিটির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী এড. সৈয়দা সাবিহা দ্বিতীয় দফা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিএনপি নেতা নিজেই তার ফেসবুকে এ তথ্য নিশ্চিত করে স্ত্রী ও তার পরিবারের সুরক্ষার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করতে সকলের কাছে অনুরোধ জানিয়েছেন।

এড. সৈয়দা সাবিহা বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন। এর আগে গত বছর তিনি প্রথম দফা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

এদিকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী এড. সৈয়দা সাবিহা খাতুনের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন এড. সাবিহা খাতুন একজন সৎ জীবনযাপনে অভ্যস্ত মানুষ, ধর্মীয় অনুশাসন কঠোরভাবে অনুসরণকারী, পরোপকারী এবং দানশীল মানুষ হিসেবে সকলের কাছে ভীষণ শ্রদ্ধার। সাম্প্রতিক সময়ে করোনা রোগীদের সহায়তায় খুলনা মহানগর বিএনপি পরিচালিত করোনা হেল্প সেন্টারে এবং লকডাউনে অসহায় হয়ে পড়া মানুষের খাদ্য সহায়তা কর্মসূচীতেও তিনি নিজে এবং আত্মীয় স্বজন ও বন্ধুদের কাছ থেকে উল্লেখযোগ্য পরিমাণ অর্থ সংগ্রহ করে প্রদান করেছেন। বিএনপি নেতৃবৃন্দ সৈয়দা সাবিহা খাতুন ও তার পরিবারের সুরক্ষার জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করেছেন একই সাথে সকলের দোয়া কামনা করেছেন।

বিবৃতিদাতারা হলেন, খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।

খুলনা গেজেট/ এএ/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692