খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন
খুলনায় বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তারা

জনগণের সরকার প্রতিষ্ঠা করেই বিএনপি রাজপথ ছাড়বে

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, সরকার জনগণের আন্দোলনে মুখে ক্ষমতা হারাবার ভয়ে ভীত হয়ে উঠেছে। তারা দলীয় ক্যাডার ও আইনশৃঙ্খলা বাহিনী ব্যবহার করে হত্যাযজ্ঞ চালাচ্ছে। জুলুম-নির্যাতন, মিথ্যা মামলায় গ্রেপ্তার, অপহরণ-গুম-খুন, নাশকতা চালিয়েও শেষ রক্ষা হবে না দেখে তারা দিশেহারা হয়ে পড়েছে। নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেন, অবৈধ ভোট ডাকাতদের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না। জনগণের সরকার প্রতিষ্ঠা করেই বিএনপি রাজপথ ছাড়বে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় মুন্সীগঞ্জ জেলা বিএনপির সমাবেশে পুলিশ ও সরকারদলীয় নেতাকর্মীদের হামলার প্রতিবাদে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে খুলনা রেলস্টেশন থেকে একটি মিছিল শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে সামনে অনুষ্ঠিত পথসভায় বক্তারা এসব কথা বলেন।

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, তারিকুল ইসলাম জহির, আবু হোসেন বাবু, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহেনা ঈসা, শের আলম সান্টু, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, শামীম কবির, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ তৈয়েবুর রহমান, হাসানুর চৌধুরী মিরাজ, আশরাফুল আলম নান্নু, মোল্লা মোশারফ হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, জিএম কামরুজ্জামান টুকু, সামছুল আলম, মেজবাউল আলম, এনামুল হক সজল, শেখ জাহিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান মনি, ওয়াহিদুর রহমান দিপু, বেগ তানভীরুল আযম, শাহিনুল ইসলাম পাখি, রুবায়েত হোসেন বাবু, মুর্শিদ কামাল, আরিফ ইমতিয়াজ খান তুহিন, কে এম হুমায়ুন কবির, বিপ্লবুর রহমান কুদ্দুস, সাজ্জাদ হোসেন তোতন, সাজ্জাদ আহসান পরাগ, কাজী মিজানুর রহমান, একরামুল কবির মিল্টন, নাজির উদ্দিন নান্নু, প্রমূখ।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692