খুলনা, বাংলাদেশ | ২৯ আষাঢ়, ১৪৩১ | ১৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির
  পঞ্চম বর্ষে পা রাখলো ‘খুলনা গেজেট ‘। প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা।

চুয়াডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ট্রাক, চালক নিহত

গেজেট ডেস্ক

চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের রোয়াকুলিতে দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এতে ওই বাড়ির সদস্যরা প্রাণে রক্ষা পেলেও মারা গেছেন ট্রাক চালক সোহেল (৩৫)। এসময় ট্রাকে থাকা অপর দুজন ব্যক্তি আহত অবস্থায় পালিয়ে গেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল আলমডাঙ্গা পৌরসভাধীন গোবিন্দপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

আলমডাঙ্গা থানাধীন মুন্সিগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইউসুফ আলী গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত বলেন, রাতে আলমডাঙ্গাগামী বেপোরোয়া গতির একটি খালি ট্রাক রোয়াকুলি গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মখলেছুর রহমানের বসতবাড়িতে ঢুকে পড়ে। এতে রান্নাঘর ও বাথরুম ক্ষতিগ্রস্থ হলেও পরিবারের সদস্যরা প্রাণে রক্ষা পেয়েছেন।

পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের সহযোগিতায় স্থানীয়রা ট্রাকের মধ্যে থেকে এক ব্যক্তিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন বলে জেনেছি। এছাড়া ট্রাকে থাকা দুজন আহত অবস্থায় পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়োজিত সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুহিত বলেন, স্থানীয়রা অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। পরে তার এক আত্মীয়ের মাধ্যমে নিহতের পরিচয় সনাক্ত করা হয়। তিনি ট্রাক চালক ছিলেন বলে জানা গেছে। তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আফরিনা আক্তার হিরা বলেন, পরিক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!