খুলনা, বাংলাদেশ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৭ | ২৯ নভেম্বর, ২০২০

Breaking News

  মৃত্যুদন্ড কার্যকরে যুক্তরাষ্ট্রে ব্যবহার করা হবে বিষাক্ত গ্যাস
  প্রচুর অবৈধ ভোটের খোঁজ পেয়েছি, ২ অঙ্গরাজ্যে আইনি লড়াই চলবে : ট্রাম্প

চার মাসের মাথায় ডাঃ রা‌কিব হত‌্যার চার্জশীট

নিজস্ব প্রতিবেদক

চার মাস পর খুলনার আলোচিত ডাঃ আব্দুর রকিব হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টায় মামলার তদন্ত কর্মকর্তা বিএম মনিরুজ্জামান মেট্রোপলিটন মেজিস্ট্রেট আদালতে এই চার্জশিট দাখিল করেন। ডাঃ রা‌কিব বা‌গেরহা‌টের মে‌ডি‌কেল এ‌সি‌স্টেন্ট ট্রেনিং স্কু‌লের অধ‌্যক্ষ ও গল্লামারী রাইসা ক্লি‌নি‌কের মা‌লিক ছি‌লেন।

চার্জশিটে অভিযুক্ত আসামীরা হলেন, নিহত শিউলি বেগমের স্বামী আবুল আলী, ভাই জমির আলী শেখ, ভাগনে আব্দুল কুদ্দুস, মামা গোলাম মোস্তফা, বড় ভাবী খাদিজা বেগম ও মেঝ ভাবী নুরুন নাহার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, মামলা তদন্তে এজহার নামীয় আসামী ছাড়া আরও তিনজনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে (খাদিজা, নুরুন নাহার ও গোলাম মোস্তফা)। তাই চার্জশিটে তাদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়াও এজহার নামীয় আসামী আব্দুর রহিম ঘটনার সাথে জড়িত না থাকায় তার নাম বাদ দেওয়া হয়েছে।

এবিষয়ে মামলার বাদী নিহতের ছোট ভাই সাইফুল ইসলাম বলেন, চার্জশিট দাখিলের বিষয়টি জানতে পেরেছি। অভিযুক্ত সকলের সম্পর্কে না জেনে আগেই মন্তব্য করতে পারছি না।

উল্লেখ্য,গেত ১৫ জুন এক রোগীর মৃত‌্যু‌কে কেন্দ্র ক‌রে এ ঘটনায় নিহত রাইসা ক্লিনিকে গিয়ে ডা. রকিবকে লাথি ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করে ও ধাক্কা দেয়। এতে তার মাথার পেছনে গুরুতর জখম হয়। তাকে প্রথমে গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে শেখ আবু নাসের হাসপাতালে নেয়া হয়। সেখানে আইসিইউতে ১৬ জুন চিকিৎসাধীন অবস্থায় ডাঃ রকিব মারা যান।

এঘটনায় নিহতের ছোট ভাই খুলনা মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ সাইফুল ইসলাম বাদি হয়ে খুলনা সদর থানায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

খুলনা গে‌জেট/এম‌বিএইচ



আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন



এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692