খুলনা, বাংলাদেশ | ৫ ভাদ্র, ১৪২৯ | ২০ আগস্ট, ২০২২

Breaking News

  কুয়াকাটায় ৫ ট্রলারডুবি, ১৬ জেলে নিখোঁজ
  রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ১০ জন রিমান্ডে
  বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দুই নেতার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, ঢাকা মেডিকেলে ভর্তি

গাইবান্ধায় বাসচাপায় অটোভ্যানের চালকসহ নিহত ২, আহত ২

গেজেট ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শনিবার (০৬ আগস্ট) দুপুরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার মো. আরিফ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বোয়ালিয়া মোড় এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালকের নাম শাহাজাহান আলী (৫০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামের শিববাড়ী পাড়ার বাতেন মন্ডলের ছেলে। অন্যজন হলেন ফরিদ শেখ (২২)। তিনি একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহপরান নামে একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে এসে ব্যাটারিচালিত অটোভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত এবং দুইজন আহত হয়। আহত দুইজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু অটোভ্যানটি বাসের নিচের অংশে আটকে গেলে চালক ভ্যানসহ আধা কিলোমিটার যাওয়ার পর পালিয়ে যান। এ সময় যাত্রীরা নিরুপায় হয়ে বাস থেকে নেমে পড়েন। পরে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692