খুলনা, বাংলাদেশ | ১৯ ফাল্গুন, ১৪২৭ | ৪ মার্চ, ২০২১

Breaking News

  রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্রের পাশাপাশি দেশের দক্ষিণাঞ্চলে আরও একটি পরমাণু বিদ্যুৎকেন্দ্র গড়ে তোলা হবে : প্রধনামন্ত্রী
  বেসিক ব্যাংকের ৪ হাজার কোটি টাকা ‍ঋণ জালিয়াতির ২১ মামলার তদন্ত আড়াই মাসের মধ্যে শেষ করার নির্দেশ হাইকোর্টের
ট্যাক্স কার্ড পেলেন আইয়ান জুট মিল

খুলনায় ১৪ করদাতাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরী ও জেলার ১৪ জন করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। একই সাথে ট্যাক্স কার্ড সম্মাননা দেওয়া হয়েছে খুলনার আইয়ান জুট মিলকে। ২০১৯-২০২০ করবর্ষের কর প্রদানের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে এ সম্মাননা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় খুলনা কর অঞ্চলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর কমিশনার মোঃ ফারুক আহমেদ। প্রধান অতিথি ছিলেন কর আপীল অঞ্চলের কমিশনার মোঃ আতাউল হক।

সম্মাননাপ্রাপ্তরা হলেন, খুলনা সিটি কর্পোরেশন এলাকার দীর্ঘ মেয়াদী করদাতা হিসাবে সম্মাননা পেয়েছেন মনিরুল হুদা এবং কাজী আবুল কালাম সামসুদ্দিন, সর্বোচ্চ করদাতার হিসেবে এসএম মনিরুজ্জামান শাহীন, মোঃ মোজাম্মেল হক এবং মোঃ রফিকুল ইসলাম।

এছাড়া তরুণ করদাতা ক্যাটাগরিতে সৈয়দ শরিফুল ইসলাম এবং মহিলা করদাতা ক্যাটাগরিতে মিজ জেসমিন রহমান। জেলার দীর্ঘ মেয়াদী করদাতার পুরস্কার পেয়েছেন শেখ মোহাম্মদ আলী ও এএম আব্দুস সামাদ। জেলা সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন করদাতা হলেন, জিয়াউর রহমান, মোঃ জিয়াউল আহসান এবং মোঃ শামীম আহসান। এছাড়া তরুণ করদাতা হিসেবে পেয়েছেন মোঃ রাসেল আহমেদ এবং মহিলা ক্যাটাগরিতে মিজ চম্মা সাধু।

 




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692