খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

খুলনায় হঠাৎ এলপি গ্যাসের মূল্যবৃদ্ধি, ব্যবসায়ী মালিক সমিতির প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

অযৌক্তিকভাবে ডলারের মূল্যবৃদ্ধির অজুহাতে এলপি গ্যাসের মূল্যবৃদ্ধি করায় খুলনা এলপি গ্যাস ব্যবসায়ী মালিক সমিতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ এক বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এ যেন হঠাৎ বৃষ্টির মত ও ভেল্কিবাজী খেলার মত, সরকারের নিয়মনীতির তোয়াক্কা না করে, সরকারকে বেকায়দায় ফেলার জন্য ও বাংলাদেশ রেগুলেটরি কমিশনকে না জানিয়ে হঠাৎ করে রাতের অন্ধকারে বিভিন্ন কোম্পানি ও কিছু পরিবেশকদের যোগসাজসে গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়। কিছুদিন পূর্বে ১৪৩০ থেকে ১৪৫০ টাকায় গ্যাস বিক্রি হয়েছে। এরপর সরকারের নির্দেশে ১০০ টাকা মূল্য কমিয়ে ১৩৩০ থেকে ১৩৫০ টাকায় গ্যাস বিক্রি হয়েছে। হঠাৎ করে আবার ৮০ টাকা দাম বাড়িয়েছে বেসরকারি কোম্পানিগুলো। অনতিবিলম্বে জনগণের কথা বিবেচনা করে গ্যাসের মূল্য পুনঃ নির্ধারণ করার আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেনÑসংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোঃ তোবারেক হোসেন তপু, সহ-সভাপতি হাজী মোশাররফ হোসেন, মোঃ রাকিবুল হাসান, মোঃ আব্দুল হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ, মোঃ তামান্না, হফিজুর রহমান সিকদার, মোঃ জাকির হোসেন, মোঃ বাবর আলী, বকশি সাইফুল ইসলাম, সাদ্দাম হোসেন জুয়েল, মোঃ রফিক, নাদিম মোল্লা বাবু, কামরান হোসেন কেমি, মোঃ নূর আলম, মোঃ জাফর ইকবাল সাবান, ইমুরুল কায়েস, মোহাম্মদ আলী, শামীম হাসান চান, মোঃ জাকির হোসেন, মোঃ রাজ, মোঃ মিজান চৌধুরী, মোঃ অহিদুজ্জামান, মোঃ হাবিব, মোঃ রানা, মোঃ মিলন, মোঃ মামুন হাওলাদার, মোঃ নজরুল ইসলাম বাবু প্রমুখ। খবর বিজ্ঞপ্তি।

খুলনা গে‌জেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692