খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

খুলনায় দু’টি বিদেশী অস্ত্র-গুলিসহ যুবক আটক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলি সহ কালা চান ওরফে সবুজ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১৬ জানুয়ারি) বয়রা মহিলা কলেজের সামনে থেকে আটক করা হয় তাকে।

পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর সে জ্ঞান হরিয়ে ফেলে। তৎক্ষনিক তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খালিশপুর থানার এসআই রেজওয়ান জানান, রোববার বিকেলে বয়রা এলাকায় ডিউটি করছিলেন। মাগরিবের পর পরই একটি ফাঁকা গুলির শব্দে তারা ঘটনাস্থলে ছুটে যান। সেখানকার স্থানীয় জনতা ওই যুবককে অস্ত্রসহ আটক করে রাখে। সেখানে থেকে বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশের উপস্থিতি দেখে জ্ঞান হরিয়ে ফেলে সে। জ্ঞান ফিরলে তার সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে এসআই রেজওয়ান আরও জানান।

খালিশপুর থানার এএসআই মো. রাসেল খান স্থানীয়দের বরাত দিয়ে বলেন, মোটর সাইকেলে তিনজন যাচ্ছিল। বয়রা মহিলা কলেজের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এসময় মোটর সাইকেলের দুজন পালিয়ে যায়। সবুজকে স্থানয়ীরা উদ্ধার করতে গেলে তার কোমর থেকে পিস্তল পড়ে যায়। পিস্তল দেখে স্থানীয়রা তাকে আটকে রাখে। পিস্তলসহ স্থানীয় জনতা একজনকে আটক করেছে শুনে ঘটনাস্থলে যায়। পরে তার কাছ থেকে ২টি পিস্তল ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শুনেছি বয়রা বাজার মোড়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়া কাকে যেন লক্ষ্য করে গুলি করেছে।

তিনি বলেন, সবুজ পড়ে যেয়ে কিছুটা আহত হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692