খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার
  ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুই হাজার ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৫৫ হাজার ৬৯৩ জন

খুলনায় গৃহবধু হত্যায় স্বামীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক

খুলনায় গৃহবধু হত্যার দায়ে স্বামী মাসুদ রানাকে যাবজ্জীবন সশ্রম করাদন্ড দিয়েছেন আদালত। একইসাথে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

মঙ্গলবার খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মাহমুদা খাতুন এ রায় ঘোষণা করেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের এপিপি কামরুল হোসেন জোয়াদ্দার।

আদালতের সূত্র জানায়, হত্যাকান্ডের কয়েক মাস আগে মাসুদের সাথে ভিকটিম রুবী আক্তারের বিয়ে হয়। তারা আড়ংঘাটা থানা এলাকার শালুয়া বাজার মসজিদ পাড়া সংলগ্ন জনৈক খুকু মনির বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবার শুরু করে। মাসুদ ভ্যানে করে লেবুর শরবত বিক্রি করতেন। নিহত রুবী আক্তার বাড়িতে থেকেই দার্জির কাজ করতেন।

হত্যাকান্ডের কয়েকদিন আগে রুবী আক্তার জানতে পারেন তার স্বামী অন্যত্র বিয়ে করেছেন। মাসুদ আয় যা করত তার সঠিক হিসেব দিতে পরত না। প্রায়ই এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে তুমুল বাকবিতান্ড বাধতে থাকে। ২০১৬ সালের ৩০ মে রাতে এ বিষয়টি নিয়ে তাদের মধ্যে আবারও বিরোধ দেখা দেয়। রাতে তাদের ঝগড়া মিটে যায়। রাতের খাবার খেয়ে উভয়ে ঘুমিয়ে পড়ে। পরেরদিন সকালে রুবি আক্তারের খোঁজ না পেয়ে প্রতিবেশীরা ঘরে খোঁজ নিতে গিয়ে দেখেন তিনি ঘুমিয়ে আছেন। সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করে। কিন্তু ঘরের একপাশের বেড়া কাটা ছিল।

পুলিশ ঘটনাটি তদন্তে মাঠে নামে। ওই বাড়ির সকলকে জিজ্ঞাসা করে। পরে জানতে পারে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। আর এটাকে কেন্দ্র করে মাসুদ তার স্ত্রী রুবী আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ব্যাপারে আড়ংঘাটা থানা নিহত রুবীর পিতা জবেদ আলী বাদী হয়ে মামলা দায়ের করেন, যার নং ৪৭।

 

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692