খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

কোকাকোলার মধ্যে কোকেন ফিরিয়ে আনবেন ইলন মাস্ক!

গে‌জেট ডেস্ক

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক কখন কী করবেন বলা মুশকিল। মাসখানেক আগেও কেউ ভাবতে পারেননি তিনি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার কিনে ফেলবেন। এখন তিনি রীতিমতো টুইটারের মালিক। শুধু টুইট দিয়েই মিমিকয়েন, ডজকয়েনকে বানিয়ে ফেলেছেন প্রথম সারির ক্রিপ্টো মুদ্রা।

এবার এক টুইটবার্তায় তিনি কোকা-কোলা কোম্পানি কেনার কথা জানিয়েছেন। এরই মধ্যে স্ট্যাটাসে লাইক পড়েছে ২৪ লাখ। রিটুইট হয়েছে পাঁচ লাখের বেশি এবং মন্তব্য পড়েছে ১ লাখ ১২ হাজারের বেশি।

একসময়ে কোকা-কোলার মধ্যে কোকেন মেশানো হতো। তখন কোকেন অবৈধ ছিল না। তবে ইলন মাস্ক তার টুইটে বলেছেন, তিনি কোকা-কোলা কিনে এর মধ্যে কোকেন ফিরিয়ে আনবেন।

টুইটারে ইলন মাস্কের অনেক অনুসারীই টুইটে কোকেনের মতো বিতর্কিত বিষয় নিয়ে আসায় তার সমালোচনা করেছেন। অনেকে আবার এটিকে নিছক মজা হিসেবে দেখছেন। কিন্তু অনেক অনুসারীই বিষয়টিকে গুরুত্ব দিয়েই দেখছেন। তাদের ধারণা, ইলন মাস্ক সাধারণত যা বলে, তাই করে।

এদিকে টানা তিন সপ্তাহের নাটকীয়তার পর ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটারের নতুন মালিক হয়েছেন টেসলা সিইও ও স্পেসএক্সের প্রধান প্রকৌশলী ইলন মাস্ক।

টুইটারের মালিক হওয়ার পর ইলন মাস্ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, বাকস্বাধীনতা হলো কার্যকরী গণতন্ত্রের ভিত্তি এবং টুইটার বাকস্বাধীনতার ডিজিটাল প্ল্যাটফর্ম, যেখানে মানবসভ্যতার ভবিষ্যৎ নিয়ে বিতর্ক হয়।

এদিকে টুইটার পরিচালনা বোর্ডের প্রধান ব্রেট টেলর এ ঘটনাকে কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য সবচেয়ে ভালোভাবে এগিয়ে যাওয়া হিসেবে অভিহিত করেছেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692