খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার
  ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুই হাজার ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৫৫ হাজার ৬৯৩ জন

কুয়েট শিক্ষার্থীর ওপর হামলা, তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) স্থাপত্য বিভাগের একজন শিক্ষার্থী ওপর গত ৩ জুলাই দিবাগত রাতে ক্যাম্পাসের দূবার বাংলা সংলগ্ন রাস্তায় বিশ্ববিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থীদের হামলার অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় ভূক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ ভিত্তিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তদন্ত কমিটি গঠন করেছেন।

আজ মঙ্গলবার (৫ জুলাই) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশনস অফিসার মোঃ রবিউল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, বিষয়টি সুষ্ঠ তদন্তের জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণের সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ২৫ জুলাই এর মধ্যে এ বিষয়ে তদন্ত করে একটি রিপোর্ট ভাইস-চ্যান্সেলর বরাবর দাখিল করার জন্য অনুরোধ করা হয়েছে। ৫ জুলাই অভিযোগকারী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এর সাথে স্বাক্ষাত করেন।

এসময় পরিচালক (ছাত্র কল্যাণ) ও অভিযোগকারী শিক্ষার্থীর সংশ্লিষ্ট হল প্রভোস্ট এবং কিছু শিক্ষার্থী উপস্থিত ছিলেন। স্বাক্ষাতকালে ভাইস-চ্যান্সেলর এ বিষয়ে তদন্ত রিপোর্ট প্রাপ্তি স্বাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে অভিযোগকারী শিক্ষার্থীকে আশ্বস্ত করেন।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থীর উপর হামলার মত অনাকাঙ্খিত ঘটনা কোন ভাবেই কাম্য নয় এবং এ সকল অনাকাঙ্খিত ঘটনার তীব্র নিন্দা জানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692