খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন

কুষ্টিয়ায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন

গেজেট ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে মো. সেলিম (৪৫) নামে এক হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

সোমবার (১ আগস্ট) বেলা ১১ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত সেলিম মারা যান।

নিহত সেলিম উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত সেকেন আলীর ছেলে। তিনি একই এলাকার হুমায়ন মন্ডল (৪৪) হত্যা মামলার আসামি ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সেলিম একজন ভাটা শ্রমিক। সকাল সাড়ে ৯ টার দিকে ভাটায় কাজে যাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষের কয়েকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান। কিন্তু হাসপাতালে পৌছানোর আগেই মারা যান তিনি।

প্রসঙ্গত, ২০২০ সালের ৬ মে জমি সংক্রান্ত বিরোধে মসজিদ থেকে তারাবির নামাজ আদায় করে বাড়ির ফেরার পথে হুমায়ন মন্ডল (৪৪) কে কুপিয়ে হত্যা করেছিলো প্রতিপক্ষরা। পর দিন নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে ৩৬ জনের নামের কুমারখালী থানায় মামলা দায়ের করে। সেই মামলায় নিহত সেলিমকে আসামি করা হয়েছিলো।

নিহতের ভাই শাহিন বলেন, আমার ভাইকে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের মো. সাইদুল ইসলাম (৩৫), মো. আসলাম হোসেন (৪০), মো. রাজু আহমেদ (২৫) সহ বেশ কয়েকজন এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।

সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ বলেন, জমি সংক্রান্ত জেরে ২০২০ সালে একজন খুন হয়েছিলেন, সেলিম সেই মামলার আসামি ছিলেন। আজ প্রতিপক্ষরা কুপিয়ে তাকে হত্যা করেছে বলে জানতে পেরেছি। বর্তমানে উক্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, সকালে সেলিম নামের এক ব্যক্তিকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে প্রতিপক্ষরা। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692