খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় নিহত ২

গেজেট ডেস্ক

কুষ্টিয়া শহরতলীর জুগিয়া পালপাড়ায় বোনের বাড়িতে কাজ করার সময় সেপটিক ট্যাংকের ভেতরে নেমে ভাই সাদেক বাচ্চু (৪০) ও তাঁর সহকারী মানিক হোসেন (৩২) নিহত হয়েছেন।

মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের সামেদ মল্লিকের ছেলে মিস্ত্রী সাদেক বাচ্চু কয়েকজন সহকর্মী নিয়ে ১০/১২ দিন আগে জুগিয়া পালপাড়ায় নিজের বোনের বাড়ির সেপটিক ট্যাংকের ঢালাই দিয়ে যান। আজ শুক্রবার সকালে পশ্চিম গোবিন্দপুরের বিভাগ গ্রামের মানিককে সঙ্গে নিয়ে সেপটিক ট্যাংকের সাটারিং খুলতে বোন ও ভগ্নিপতি আমিরুল ইসলামের বাড়িতে আসেন। ঢালাইয়ের সুবিধার্থে দেওয়া বাশঁখুটির সাটারিং খোলার জন্য প্রথমে সেপটিক ট্যাংকের ভেতরে নামেন হেলপার মানিক। মানিক কোনো সাড়াশব্দ না করলে মিস্ত্রী সাদেক বাচ্চুও ভেতরে নামেন। এরপর তারও কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের খবর দেন ভগ্নিপতি আমিরুল। স্থানীয়রা এসে তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেন, ‘বৃষ্টিবাদলের কারণে বাড়ির লোকজন সেপটিক ট্যাংক বন্ধ রেখেছিল। দীর্ঘ সময় বন্ধ থাকায় সেখানে এক ধরনের গ্যাসের সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে গ্যাস আর অক্সিজেন সংকটের কারণে তাদের মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত রিপোর্ট এলেই বিষয়টি পরিষ্কার হবে।

এদিকে, বোনের বাড়িতে ও নিহত দুইজনের বাড়িতে শোকের মাতম চলছে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692