খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

কুষ্টিয়ায় ইজিবাইক ছিনতাই, চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

গে‌জেট ডেস্ক

নিখোঁজের তিন দিন পরে কোরবান আলী মোল্লা (৫৫) নামের এক ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ভেড়ামারা থানা পুলিশ। শনিবার (১৩ নভেম্বর) দুপুরের দিকে ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর এলাকার মনিপার্কের পেছনের কটা মল্লিকের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরে রোববার (১৪ নভেম্বর) সকালে নিহতের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করে। কোরবান আলী মোল্লা কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কচুয়াদহ গ্রামের মৃত জান আলী মোল্লার ছেলে। তার এক ছেলে ও দুই মেয়েসন্তান রয়েছে।

জানা গেছে, গত বুধবার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে ভাড়ায় যাত্রী বহনের জন্য বের হন কোরবান আলী। সেদিন রাত থেকে নিখোঁজ হন তিনি। ইজিবাইক নিয়ে বের হয়ে আর বাসায় ফেরেননি তিনি। রাত থেকে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি।

পরেরদিন মিরপুর থানায় জিডি করেন তার ছেলে মোমিন মোল্লা। শনিবার দুপুরের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের শরীরে আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাই করে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। তার ইজিবাইক ও হত্যারহস্য উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

কোরবান আলীর ছেলে মোমিন বলেন, নিখোঁজ পর বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। শনিবার রাতে ফেসবুকে অজ্ঞাতপরিচয় লাশ উদ্ধারের খবর পাই। রোববার সকালে মর্গে এসে দেখি আব্বার মরদেহ। সন্ত্রাসীরা আমার বাবাকে হত্যার পর ইজিবাইক ছিনতাই করেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। জড়িতদের শনাক্ত ও আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হত্যার শিকার হয়েছেন। ইজিবাইক ছিনতাই করার জন্যই তাকে হত্যা করা হয়।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692