খুলনা, বাংলাদেশ | ১৯ ফাল্গুন, ১৪২৭ | ৪ মার্চ, ২০২১

Breaking News

  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

কাল নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল

ক্রীড়া প্রতিবেদক

করোনাভাইরাসের পর প্রথম বিদেশ সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। নিউজিল্যান্ডে সিরিজ খেলার জন্য কাল মঙ্গলবার দেশ ছাড়বে টাইগার ক্রিকেটাররা।

ইতিমধ্যে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে নিউ জিল্যান্ড যাচ্ছে টাইগাররা।

২০ মার্চ প্রথম ওয়ানডেতে ডানেডিনে মুখোমুখি হবে নিউ জিল্যান্ড ও বাংলাদেশ। স্থানীয় সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর চারটায় শুরু হবে ম্যাচ। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রির, বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়। তৃতীয় ওয়ানডে দিনের ম্যাচ।

ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে। ২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু দুপুর ১২টায়।

বাংলাদেশ দল এর আগে নিউ জিল্যান্ড সফরে গিয়েছিল ২০১৯ সালের বিশ্বকাপের আগে। সবশেষ সফরে ক্রাইস্টচার্চের একটি মসজিদে সন্ত্রাসী হামলার পর সফর শেষ না করেই দেশে ফিরেছিল বাংলাদেশ।

 

খুলনা গেজেট/এমএইচবি







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692