খুলনা, বাংলাদেশ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২৭ নভেম্বর, ২০২১

Breaking News

  করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হওয়া দেশগুলোর সঙ্গে ভ্রমণ নিষেধাজ্ঞা দেয়ার নির্দেশনা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।
  রাজধানীর ওয়ারী থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার হওয়া নবজাতক ঢাকা মেডিকেলে মারা গেছে
  ২৪ ঘণ্টায় করোনায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৭১৯ এবং এ রোগে মৃতের সংখ্যা ছিল ৬ হাজার ২২৮ জন

কচুয়ায় মাদকসেবীর চার মাসের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের কচুয়ায় গাঁজা সেবনের অপরাধে সামুন শেখ (৩৬) নামের এক যুবককে চার মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত মহল ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই আদেশ দেন। সাথে সাথে দন্ডাদেশ প্রাপ্ত সামুনকে দুইশ’ টাকা জরিমনাও করে ভ্রাম্যমাণ আদালত।

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বাগেরহাটের একটি টিম গাঁজা সেবনরত অবস্থায় কচুয়া উপজেলার পদ্মনগর গ্রাম থেকে সামুনকে আটক করে।

দন্ডাদেশ প্রাপ্ত সামুন কচুয়া উপজেলার পদ্মনগর গ্রামের আব্দুল আজিজের ছেলে। সে পেশায় একজন ভ্যান চালক। তবে চিহ্নিত গাঁজা বিক্রেতা হিসেবে এলাকায় তার পরিচিত রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বাগেরহাটের সহকারি পরিচালক বুলু শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা সেবনরত অবস্থায় সামুন শেখকে আটক করা হয়। এসময় তার কাছে ১০ গ্রাম গাজা পাওয়া যায়। পরবর্তীতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সামুনকে চারমাসের কারাদন্ড ও ২০০ টাকা জরিমানা করেছন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692