খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ | ৩০ নভেম্বর, ২০২১

Breaking News

  গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত। ঢাকা মহানগরে এ সিদ্ধান্ত কার্যকর হবে: বাস মালিক সমিতি।
  রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নিহতের ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা
  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১৮৯ জন
  রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে ডলি পারভীন নামে গ্রামীণ ব্যাংকের কর্মী নিহত

উৎসব মূখর পরিবেশে অভয়নগরের ৮ ইউপিতে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী‌দের মনোনয়নপত্র জমা

অভয়নগর প্রতিনিধি

আসন্ন অভয়নগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার ছিল মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন।

উৎসবমূখর পরিবেশে সকাল থেকে খন্ড খন্ড মিছিল সহকারে প্রার্থীরা জড় হয় উপজেলা নির্বাচন অফিসে। দুপুর ১ টার সময় উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান এ কামাল তার মনোনয়ন পত্র জমা দেন। এরপর জমা দেন বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অর্জুন সেন। বৃহস্পতিবার সকাল থেকে অভয়নগর উপজেলা নিবার্চন অফিসে মনোনয়ন জমা দেন তারা।

জানা গেছে, আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, আগামী ২৬ ডিসেম্বর অভয়নগর উপজেলার আটটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি নির্বাচন করতে ভোট নেওয়া হবে। এই ধাপে মোট ইউনিয়ন পরিষদের সংখ্যা ৮৪০। এই ধাপের নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের সময় আজ ২৫ নভেম্বরের মধ্যে। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২৯ নভেম্বর।

এরপর ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত বাছাইয়ে বৈধ প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন। প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হলে ৬ ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। দুই সপ্তাহের প্রচার-প্রচারণা শেষে ২৬ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692