খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

ইবি প্রতিনিধি

সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার প্রয়াসে শিক্ষার্থীদের দক্ষ জনসম্পদে পরিণত করা এবং বিভিন্ন সেমিনার, কর্মশালা ও হাতে কলমে প্রশিক্ষণ কর্মসূচীর মাধ্যমে তাদের দক্ষতার উন্নয়নের লক্ষ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে। সম্পূর্ণ অরাজনৈতিক এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হবে ক্লাবটি।

এতে ইংরেজী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবনকে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে যুগ্ম-আহ্বায়ক করে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এছাড়া খুব শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। শনিবার ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানানো হয়।

ক্লাবের অন্য সদস্যরা হলেন ইংরেজি বিভাগের বিমল রায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ফারজানা ইসলাম মাহী ও আখী খানম, লোক প্রশাসন বিভাগের আব্দুল করিম ও রিয়াদ, আইন বিভাগের শিহাব উদ্দীন, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আজাহারুল ইসলাম ও তাহমীদ হাসান শোভন, আল ফিকহ এন্ড লিগ্যাল স্ট্যাডিজ বিভাগের পল্লব আহমেদ সিয়াম, ডেভেলপমেন্ট স্ট্যাডিজ বিভাগের ইয়ারাবি আঁখি, তাহমীদ আহমেদ আসীফ, রুম্মান এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আবু তালহা আকাশ।

ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব একটি শিক্ষামূলক, অলাভজনক, অরাজনৈতিক সংগঠন হিসেবে কার্যক্রম পরিচালনা করবে। সদস্যদের দক্ষ ও যোগ্যতাসম্পন্ন করে গড়ে তোলা ও তাদের মেধাশক্তিকে আরো বিকশিত করাই হবে এই সংগঠনের প্রকৃত উদ্দেশ্য।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692