খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  খালেদা জিয়ার বিষয়ে আজকের মধ্যেই মতামত দেওয়া হবে : আইনমন্ত্রী
  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ইসলামী আন্দোলন খুলনা মহানগর কমিটির জরুরি সভা

নিজস্ব প্রতিবেদক

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর কমিটির জরুরি সভা সোমবার বিকাল সাড়ে ৫ টায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি মিলানায়তনে নগর সভাপতি মুফতী আমানুল্লাহ’র সভাপতিত্বে ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন নগর জয়েন্ট সেক্রেটারী মাওঃ ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওঃ দ্বীন ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, গাজী ফেরদাউস সুমন, মোঃ মোমিনুল ইসলাম, মোল্লা রবিউল ইসলাম তুষার, ডাঃ কেএম আল আমিন এহসান, মুফতী আমিরুল ইসলাম, মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, মোঃ আমজাদ হোসেন, আবু তাহের, মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, সরোয়ার হোসেন বন্দ, আব্দুস সালাম, নির্বাহী সদস্য শেখ হাসান ওবায়দুল করীম, মাওঃ হাফিজুর রহমান, শফিউল ইসলাম, মোঃ নিজাম উদ্দিন মল্লিক, মোঃ আল আমিন, মাওঃ মাসুম, যুবনেতা আবুল কাশেম, মোঃ ইমরান হোসেন মিয়া, ছাত্র নেতা মোঃ মইনুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় করোনাকালিন সময় অসহায় দুস্থ ও দরিদ্রদের মাঝে ত্রাণ এবং ঈদ সামগ্রী বিতরণ বিষয়ের কর্মসূচি বাস্তবায়ন এবং রমজানের মধ্যে মহানগরের সকল ওয়ার্ড কমিটি গঠন সহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা শেষে মহামারি করোনার থেকে পরিত্রাণের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692