খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

ইবিতে সিআরসি’র নতুন সভাপতি মনির, সম্পাদক বৃষ্টি

ইবি প্রতিনিধি

পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি)’ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইবনে মনির হোসেন সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের উম্মে সালমা বৃষ্টি সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। আগামী ১ বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন। বুধবার সংগঠটির কেন্দ্রীয় সভাপতি রাসেল আহমেদ রাজু ও সাধারণ সম্পাদক হাসান আল সাহাব স্বাক্ষরিত এক সংবাদ বার্তায় এসব তথ্য জানানো হয়।

নতুন কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সাফায়েত হোসেন (আইন), আলী আরমান রকি (বাংলা), আতিকুর রহমান (মার্কেটিং), নিশাত হাসান (ফোকলোর স্টাডিজ)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে চঞ্চল মণ্ডল (লোক প্রশাসন), শাখাওয়াত হোসেন (মার্কেটিং), শ্যাম সরকার (ম্যানেজমেন্ট)। সাংগঠনিক সম্পাদক মুহাইমিনুল ইসলাম (আল-কোরআন), সহ-সাংগঠনিক সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি।

প্রচার সম্পাদক রনি (মার্কেটিং), উপ-প্রচার সম্পাদক উজ্জ্বল হোসাইন (হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট), আবদুল্লাহ পারভেজ (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি)। অর্থ সম্পাদক মাহবুবুর রহমান আকাশ (বাংলা), উপ-অর্থ সম্পাদক মাহাদি হাসান নিশাদ (আইসিটি), দপ্তর সম্পাদক জুবায়ের রহমান(আইসিটি), উপ-দপ্তর সম্পাদক বাসুদেব মণ্ডল (মার্কেটিং)।

নারী ও শিশু বিষয়ক সম্পাদক ইশরাত জাহান (বাংলা), শিক্ষা ও পাঠ্যচিত্র বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান (আল কুরআন), উপ-শিক্ষা ও পাঠ্যচিত্র বিষয়ক সম্পাদক জয় বৈষ্ণব (ফার্মেসি), সংস্কৃতি ও ক্রিড়া বিষয়ক সম্পাদক শাহিন আলম (বাংলা), উপ-সংস্কৃতি ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি)।

আইন বিষয়ক সম্পাদক আহসানুর রহমান, আসিফ (আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ), উপ-আইন বিষয়ক সম্পাদক ওমর ফারুক (দাওয়াহ আ্যন্ড ইসলামিক স্টাডিজ), স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক এস এম সৌরভ খান (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), উপ-স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদকঃঊর্মি খাতুন (বাংলা), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদিম মুনীব (আল কুরআন), উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানজিব রহমান (ফোকলোর স্টাডিজ)।

ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক বাসুদেব প্রত্যয় (ফোকলোর স্টাডিজ), উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক ইমদাদুল হক (হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারিয়া খাতুন (বাংলা) এবং উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইশরাফিল (আল কুরআন)।

উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692