খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ২ জুন, ২০২৩

Breaking News

  কেসিসি নির্বাচনে অংশগ্রহণ, খুলনা বিএনপি’র ৮ নেতাকে শোকজ
  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত : পুলিশ ও প্রক্টরসহ আহত ৩০

ইবিতে নির্যাতনের ঘটনার তদন্ত শুরু, ক্যাম্পাসে ফিরেছে সেই ছাত্রী

গেজেট ডেস্ক

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগীদের বিরুদ্ধে এক ছাত্রীকে রাতভর র‍্যাগিং ও নির্যাতনের ঘটনায় তদন্ত চলছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর জয়শ্রী সেনের তত্ত্বাবধানে শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ভুক্তভোগী ছাত্রীকে দেশরত্ন শেখ হাসিনা হলে ঢোকানো হয়। হলে এখন চলছে তদন্তের কাজ।

শনিবার দুপুর আড়াইটায় এ তথ্য নিশ্চিত করেছেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. শামসুল আলম। তিনি বলেন, আমরা তদন্ত কাজ শুরু করেছি। নির্যাতনের ঘটনার বর্ণনা শুনতে হল প্রভোস্টের কক্ষে উপস্থিত আছেন আইন সেলের পরিচালক ও বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডল এবং দেশরত্ন শেখ হাসিনা হল তদন্ত কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক আহসানুল হক। এছাড়া খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথীসহ তদন্ত কমিটির সদস্যরা সেখানে উপস্থিত আছেন।

প্রক্টর ড.শাহাদাৎ হোসেন আজাদ বলেন, আমি এইমাত্র আসছি। তদন্তের বিষয়ে জানানো হয়েছে। খোঁজ নিয়ে জানাতে পারব।

রোববার (১২ ফেব্রুয়ারি) দেশরত্ন শেখ হাসিনা হলে রাত সাড়ে ১১টা থেকে রাত প্রায় ৩টা পর্যন্ত তাকে শারীরিক নির্যাতনের অভিযোগ ওঠে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদা আক্তার অন্তরা ও তার সঙ্গীরা। ভুক্তভোগী ছাত্রী ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের ছাত্রী। র‍্যাগিংয়ের সময় অভিযুক্ত ছাত্রলীগ নেত্রীরা তাকে মারধর ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করে রাখে বলে অভিযোগ করেন তিনি। পরদিন সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভয় পেয়ে হল ছেড়ে বাসায় চলে যান ওই ছাত্রী।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!