খুলনা, বাংলাদেশ | ২৪ ফাল্গুন, ১৪২৭ | ৯ মার্চ, ২০২১

Breaking News

  কলকাতা স্ট্র্যান্ড রোডে রেলের দফতরে ভয়াবহ আগুন, দমকল কর্মী-সহ ৭ জনের মৃত্যু

আইপিএল নয়, আগে দেশের হয়ে খেলতে চাই : মোস্তাফিজুর

ক্রীড়া প্রতিবেদক

আইপিএলের ১৪তম আসরে রাজস্থান রয়্যালসে ডাক পেয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। একই সময়ে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর রয়েছে। তবে আইপিএলের চেয়ে দেশের হয়ে খেলাকে বেশি প্রাধান্য দিচ্ছেন কাটার মাস্টার।

নিউজিল্যান্ডের বিমান ধরার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মোস্তাফিজ বলেন, ‘আমার কাছে সবার আগে প্রাধান্য পাবে দেশ। শ্রীলঙ্কা সফরে টেস্ট স্কোয়াডে থাকলে আমি আইপিএল খেলতে যাবো না। যদি দলে না থাকি বিসিবি অনুমতি দিলে রাজস্থানের হয়ে খেলবো।’

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান। যার কারণে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন তিনি। দেশসেরা তারকার আইপিএল প্রীতিতে মনঃক্ষুণ্ণ হয়েছেন বিসিবি বস নাজমুল হোসেন পাপন।

সাকিবের সিদ্ধান্তে সমালোচনার ঝড় বইছে। এমন অবস্থায় সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন মোস্তাফিজ। আইপিএলে যাবেন কি না সেই সিদ্ধান্ত জানতে সোমবার বিসিবি প্রধানের সঙ্গে দেখা করতে যান তিনি।

সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘মোস্তাফিজ এসেছিলো আমার সঙ্গে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলের ব্যাপারে, যাবে কি না জানতে চায়। তাকে আমি বলেছি, দেখ এইখানে আমার কিছুই বলার নাই। তুমি যদি ওইখানে যেতে চাও আমাদের একটা চিঠি দিও, আমরা তোমাকে আটকাবো না। আমাদের এই বার্তাটা সবার জন্য। এটা একদমই ব্যক্তিগত ব্যাপার নয়, এখানের সাকিবের এজান জন্য কোনো সিদ্ধান্ত নিচ্ছি না আমরা।’

আইপিএল চলাকালে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। যা টেস্ট চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত।

খুলনা গেজেট/এনএম







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692