খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন
রাসুলুল্লাহ (সাঃ) এর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে

অভয়নগরে জাতীয় ওলামা মাশায়েক আইম্মা পরিষদের উদ্যোগে বিক্ষোভ

অভয়নগর প্রতিনিধি

হযরত মুহাম্মাদ (সাঃ) ও তার স্ত্রীর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে অভয়নগরে জাতীয় ওলামা মাশায়েক আইম্মা পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শনিবার(১১ জুন) বাদ আসর নওয়াপাড়া স্টেশনবাজার হয়ে নুরবাগ বাসষ্ট্যান্ড সামনে থেকে বিশাল বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়ে এক সমাবেশে মিলিত হয়।

এসময় জাতীয় ওলামা মাশায়েক আইম্মা পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি আজিম উদ্দিন এর পরিচালনায় ও সভাপতি মুফতি সরোয়ার হুসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মাওলানা আব্দুল আজিজ, উপদেষ্টা হাফেজ গোলাম মাওলা, মুফতি মাসুম বিল্লাহ, এইচ এম মহসিন শেখ, যুগ্ম সম্পাদক অমুফতি আশরাফ সাইদ কাসেমী, সাংগঠনিক সম্পাদক মুফতি সাইফুল ইসলাম কাসেমী, সদস্য মুফতি ইসমাইল হুসাইন রাহমানী, প্রচার সম্পাদক মাওলানা শাহাদাত হোসেন, মাওলানা আজিম উদ্দিন, মাওলানা শামছুল হক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ভারতের বিজেপি মুখপাত্র কর্তৃক মহানবী (সা:) সর্ম্পকে অবমাননাকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান এবং তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন বিতর্কে অংশ নিয়ে মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রী আয়েশা (রা.) সম্পর্কে অবমাননাকর বক্তব্য দেন নূপুর শর্মা। পরে একই বিষয়ে টুইটারে পোস্ট দেন নাভিন কুমার জিন্দাল। এ নিয়ে মুসলিম সম্প্রদায়ের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় বিশ্বের অনেক মুসলিম দেশ প্রতিবাদ জানিয়েছেন।

এদিকে, মহানবীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের দুই সপ্তাহ পর ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির বরখাস্থকৃত মুখপাত্র নুপুর শর্মার বিরুদ্ধে মামলা হয়েছে। সমাজের শান্তি বিনষ্ট, অস্থিতিশীলতা তৈরি এবং বিদ্বেষ ছড়ানোর দায়ে বিজেপির এই নেতা ছাড়াও আরও কয়েকজনের বিরুদ্ধে বৃহস্পতিবার দিল্লি পুলিশ এই মামলা দায়ের করেছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692